অভিনেত্রীর হৃদয়ে কাঁপন ধরায়” মাশরাফির” ব্যক্তিত্ব

খেলাধুলা

মাশরাফি বিন মর্তুজা ১৬ কোটি মানুষের মণিকোঠায় স্থান পাওয়া একটি নাম …!!

 ইতিহাসে প্রথমবারের মতো বৈশ্বয়িক কোন শিরোপা জিতেছে লাল-সবুজের সৈনিকরা। সবকিছু মিলিয়ে এক অন্যন্য অসাধারণ সময় পার করছে বাংলাদেশ তথা বাংলাদেশের ক্রিকেট সৈনিকরা…!!

ইতিহাসের দাবি, প্রথম কোন সংসদ সদস্য হিসাবে বিশ্বকাপ মঞ্চে নেতৃত্ব দিবেন মাশরাফি। যা কিনা বাংলাদেশের জন্য গর্ব ও অহংকারের।…!!

-নড়াইলের এই ক্রিকেটার একাদশ সংসদ নির্বাচনে নিজের আসর নড়াইল-২ থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। চিত্রা নদীর কূলে বেড়ে ওঠা সেই কৌশিকের এখন অনেক পরিচয়। একাধারে তিনি ক্রিকেটার, অধিনায়ক, সংসদ সদস্য এবং সমাজসেবক। বলা যেতে পারে, রূপালী পর্দার জৌলসময় নায়েকরা তার আলোতে ম্লান। কারণ তিনি বাস্তব জীবনের হিরো। ২২ গজের সবুজ গালিচায় তার ক্ষত-বিক্ষত পা যেমন ছুটে চলেছে দেশের জন্য, তেমনি মানুষের সেবার তরে কাঁদে তার মন প্রাণ…!!

-মাশরাফির উঠে আসা, জীবন সংগ্রাম, ক্রিকেটীয় জীবন নিয়ে এর আগে বায়োগ্রাফি লিখা হলেও অনেকেই চান তাকে নিয়ে সিনেমা হোক। কারণ বাস্তব জগতের নায়ক মাশরাফি সিনেমার নায়কদের চেয়ে কোন অংশে কম নন, আর এমনটাই মনে করেন বর্তমান সময়ে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরি…!!

-পূজা ভীষণ ক্রিকেটপ্রেমী! মাশরাফির প্রেমে রীতিমতো হাবুডুবু খাচ্ছেন বহু সময় ধরে। মাঠে ম্যাশের খেলা এবং মাঠের বাইরে তার ব্যক্তিত্ব পূজার হৃদয়ে কাঁপন ধরায়…!!

-সদ্যই মাধ্যমিক পার করেছেন পূজা চেরি। অল্প বয়সে তারকাখ্যাতি পাওয়া এ অভিনেত্রীর জন্ম ও বেড়ে ওঠা ঢাকাতেই। তাই খেলার জগতের সঙ্গে তেমন সম্পর্ক কখনোই গড়ে উঠেনি। কিন্তু দেশের আনাচে কানাচে ছড়িয়ে পড়া ক্রিকেট উন্মাদনা তাকেও আলোড়িত করে…!!