!!— কোহলি কী দেখালেন —!!

খেলাধুলা

-ভোট দেয়ার পর আঙুলের কালি দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ভারতবাসীকে ভোটদানে উৎসাহিত করলেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি। ভারতজুড়ে রোববার সকাল থেকে শুরু হয়েছে ষষ্ঠ দফার ভোটগ্রহণ প্রক্রিয়া। দিল্লির গুরুগ্রামে সকাল সকাল ভোট দিতে চলে যান বিরাট কোহলি…!!

-ভোট দেয়ার পর বেরিয়ে এসে সংবাদমাধ্যমের সামনে আঙ্গুলের কালি দেখিয়ে পোজ দেন তিনি। এরপর সোশ্যাল মিডিয়ায়ও কালি মাখানো আঙুলের ছবি দেখিয়ে একটি ছবি পোস্ট করেন বিরাট…!!

-ছবি পোষ্টের সঙ্গে ক্যাপশনও জুড়ে দেন ভারতীয় দলপতি, ‘দেশের উন্নতিসাধনে ভোটদান আপনার অধিকার ও দায়িত্ব। যান আপনিও ভোটাধিকার প্রয়োগ করুন…!!

-এর আগে ২৯ এপ্রিল চতুর্থ দফায় মুম্বাই থেকে ভোটদানের চেষ্টা করেছিলেন কোহলি। কিন্তু অনলাইন প্রক্রিয়ায় আবেদন করতে দেরি করে ফেলায় চতুর্থ দফায় ভোট দেওয়া হয়ে ওঠেনি তার। তখনই তিনি সিদ্ধান্ত নেন ষষ্ঠ দফায় গুরগাঁওয়ে গিয়ে নিজের ভোটাধিকার প্রয়োগ করবেন তিনি। সেভাবেই আজ ভোটটা দিয়ে ফেললেন…!!

-উল্লেখ্য, আইপিএলের এবারের আসরটি একদমই ভালো কাটেনি কোহলির। টেবিলের একেবারে তলানিতে থেকে আসর থেকে বিদায় নিতে হয়েছে। আইপিএলের ফাইনাল শেষ না হওয়া পর্যন্ত বিশ্বকাপের প্রস্তুতিও শুরু করতে পারছে না ভারতের সেরা এই ক্রিকেটার। এরই মাঝে অখন্ড অবসর। তাই তো ভোট দানে আর বিলম্ব করলেন না…!!