ক্রিকেটার মাশরাফির প্রেমে হাবুডুবু খাচ্ছেন নায়িকা পূজা চেরী

বিনোদন

– অভিনেত্রীরা খেলা দেখে মুগ্ধ হন, আর ক্রিকেটাররা অভিনেত্রীদের অভিনয় দেখে,ক্রিকেট এবং শোবিজ, এই দুই অঙ্গনে একে অপরের দারুণ যোগসূত্র রয়েছে…!!

 কান পাতলেই শোনা যায় বলিউডে, শর্মিলা ঠাকুর- মনসুর আলি পাতৌদি, জহির খান-ইশা সর্বানি, কিম শর্মা-যুবরাজ সিং, দিপিকা পাড়ুকোন-মহেন্দ্র সিং ধোনি, সুরেশ রায়না-শ্রুতি হাসান, ওয়াসিম আকরাম-সুস্মিতা সেন, শোয়েব আখতার-সোনালি বেন্দ্রে, মোহাম্মদ আজহার উদ্দিন-সংগীতা বিজলানির প্রেমকাহিনি…!!

-শুধু বলিউডে নয়, ঢালিউডের নায়িকাও ক্রিকেটারের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। সম্প্রতি এক সাক্ষাতকারে অকপটে এ কথা শিকার করলেন ঢাকাই ছবির নায়িকা পূজা চেরী। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘মাশরাফি ভাইয়ের প্রেমে রীতিমতো হাবুডুবু খাচ্ছি।’ মাঠে ম্যাশের খেলা এবং মাঠের বাইরে তার ব্যক্তিত্ব পূজার হৃদয়ে কাঁপন ধরায়…!!

-যদি এমন কোনো প্রস্তাব পান মাশরাফির সঙ্গে ছবি করার, তখন কেমন লাগবে। জবাবে পূজা বলেন, ‘প্রস্তাব পেলে অবশ্যই হ্যাপি হব। আমি সরাসরি উনাকে এখনো দেখিনি। যদি পাই অবশ্যই ভেবে দেখবো…!!

-সদ্যই মাধ্যমিক পার করেছেন পূজা চেরি। অল্প বয়সে তারকাখ্যাতি পাওয়া এ অভিনেত্রীর জন্ম ও বেড়ে ওঠা ঢাকাতেই। তাই খেলার জগতের সঙ্গে তেমন সম্পর্ক কখনোই গড়ে উঠেনি। কিন্তু দেশের আনাচে কানাচে ছড়িয়ে পড়া ক্রিকেট উন্মাদনা তাকেও আলোড়িত করে…!!

২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ ছবিতে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন পূজা চেরি। পরের দুই বছরে ‘তবুও ভালোবাসি’ এবং ‘অগ্নি’ চলচ্চিত্রে দেখা যায় তাকে…!!

-তবে প্রাপ্ত বয়স্ক অভিনেত্রী হিসেবে পূজা প্রথম অভিনয় করেন ২০১৮ সালে ‘নূর জাহান’ ছবিতে। এরপর পোড়ামন ২, দহন, প্রেম আমার ২ এর মতো ছবিতে অভিনয় করে দর্শক হৃদয়ে জায়গা করে নেন পূজা চেরি রয়…!!