—মাঠে নামতে গভীর রাতে রাসেলের সাধনা, ভিডিও ভাইরাল—

খেলাধুলা

— রয়্যাল চ্যালেঞ্জার ব্যাঙ্গুলুরুল বিপক্ষে আন্দ্রে রাসেলকে কি দেখতে পাবে ইডেন? এমন প্রশ্ন ঘুরপাক খেয়েছিলো ভক্তদের মনে…!!

বুধবারের অনুশীলনে নেট বোলারের বাউন্সার আছড়ে পড়েছিল তার কাঁধে।বুধবারে অনুশীলনে আসতে পারেননি রাসেল।তাতে আশঙ্কা আরো ডালপালা বাধতে থাকে…!!

প্রমাদ গুনতে শুরু করে দিয়েছিলেন নাইট-ভক্তরা। দলের প্রাণভোমরা যদি শুক্রবারের গুরুত্বপূর্ণ ম্যাচে নামতে না পারেন, তা হলে বড় ধাক্কা খাবে কেকেআর। ক্যারিবীয়ান অলরাউন্ডার সুস্থ হয়ে উঠেছেন কি না জানা নেই। নাইটদের ফেসবুক পেজে রাসেলকে নিয়ে কোনও আপডেট নেই। গতকাল সাংবাদিক বৈঠকে নাইট অধিনায়ক দীনেশ কার্তিকও সরাসরি কিছু বলতে পারেননি রাসেলকে নিয়ে। কিন্তু, রাসেল যে অন্য ধাতুতে গড়া ক্রিকেটার। নিজেকে ফিট করে তোলার জন্য মরিয়া চেষ্টা চালাচ্ছেন নিজে…!!

গভীর রাতে শহর কলকাতা যখন ঘুমিয়ে পড়েছে, তখন ইস্টার্ন বাইপাসের ধারের একটি বেসরকারি হোটেলে নিজেকে ফিট করে তোলার সাধনায় মেতে উঠেছেন ‘মাসল’ রাসেল। নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে ক্যারিবীয়ান তারকা লিখেছেন, তোমরা সবাই ঘুমোচ্ছো, আমি শরীরচর্চা করছি। ভিডিওতে দেখা যাচ্ছে রাসেল ওয়ার্ক আউট করছেন। সেই ভিডিও পোস্ট করার পরে ভক্তরা আবদার করতে শুরু করে দিয়েছেন তার কাছে। কেউ বলেছেন, প্রথম একাদশে যেন আপনাকে দেখি। আবার কেউ লিখেছেন, ১৪টি ছক্কা চাই…!!

কিন্তু মাঠে নামলেন। খেললেন দুর্দান্ত।তবুও হেরেছে তার দল নাইট রাইডার্স।হারের দিন রাসেলের ব্যাট থেকে এসেছে ২৫ বলে ৬৫ রানের বিধ্বংসী ইনিংশ খেলেছেন…!!

Leave a Reply