কক্সবাজার ভোটকেন্দ্রে গোলাগুলি, আতঙ্কে ভোটাররা…!!

বাংলাদেশ

কক্সবাজার জেলার পেকুয়ার মগনামা ইউনিয়নের দক্ষিণ মগনামা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুপক্ষের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের চারজন গুলিবিদ্ধ হয়েছেন…!!

রোববার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটেছে।

গুলিবিদ্ধরা হলেন- আবুল হোছেন, ছাদেক, বদি, রমিজ। তারা মগনামা এলাকার বাসিন্দা। তবে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতায় পরিবেশ এখন শান্ত রয়েছে…!!

স্থানীয় ও পুলিশ সূত্রে, নৌকার প্রার্থী আবুল কাশেমের পক্ষে স্থানীয় চেয়ারম্যান শরাফত উল্লাহ ওয়াসিম লোকজন নিয়ে কেন্দ্রে ঢুকে ব্যালট পেপারে সিল মারার চেষ্টা করে। এ সময় আওয়ামী লীগের বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলমের লোকজন বাধা দেন। এতে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। গোলাগুলি শুরু হলে, উভয় পক্ষের চারজন গুলিবিদ্ধ হন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে…!!

ঘটনার সত্যতা নিশ্চিত করে কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসেন বলেন, কেন্দ্রের বাইরে ধাওয়া, পাল্টা-ধাওয়া ও গুলিবিদ্ধের ঘটনা ঘটেছে। তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। এখন ওই কেন্দ্রে ভোটাররা উৎসব মুখর পরিবেশে ভোট দিচ্ছেন। এ ছাড়াও জেলার অন্যান্য কেন্দ্রে অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি…!!

Leave a Reply