‘ড্রিমগার্ল‍‍`-এর মহরত অনুষ্ঠিত….!!

বিনোদন

সন্ধ্যায় বিএফডিসির জহির রায়হান কালার ল্যাবে অনুষ্ঠিত হলো যুগল নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত নতুন চলচ্চিত্র ‌‘ড্রিমগার্ল’ এর মহরত…!!

রোববার সন্ধ্যায় ‌‘ড্রিমগার্ল’ এর মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, মনতাজুর রহমান আকবর, দেলোয়ার জাহান ঝন্টু, শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান ও জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লা খোকনসহ আরো অনেকে।…!!

‘ড্রিমগার্ল’ সিনেমাটি প্রযোজনা করছে ‘এস এস সিনেমা’। এই চলচ্চিত্রের মাধ্যমে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন চলচ্চিত্রের দুই সম্ভাবনাময়ী অভিনয় শিল্পী চিত্রনায়ক রোশান ও চিত্রনায়িকা অধরা খান…!!

মহরত অনুষ্ঠানে চিত্রনায়িকা অধরা খান বলেন, ‘ইস্পাহানী জাহান স্যারের হাত ধরে আমার চলচ্চিত্রে অভিষেক হয়েছে। চলচ্চিত্রটি মুক্তির পর আমি আবারও তাদের পরিচালনায় ক্যামেরার সামনে দাঁড়াতে যাচ্ছি। আমি আসলে তাদের কাছে খুবই কৃতজ্ঞ। আমার আর রোশানের জন্য দোয়া করবেন, যাতে আমরা ভালোভাবে কাজটা করতে পারি। আপনাদের আশা পূরণ করতে পারি…!!

‘ড্রিমগার্ল‍‍`-এর মহরত অনুষ্ঠি…!!

চিত্রনায়ক রোশান বলেন, ‘আমি এই ইন্ডাস্ট্রির নায়ক। আমার জন্য দোয়া করবেন যাতে ভালো ভালো কাজ দর্শকদের উপহার দিতে পারি। আমি চাই সবাই আমাদের এই সিনেমার পাশে থাকবেন। প্রথমবার আমি আর অধরা একসাথে কাজ করছি। আমরা সর্বোচ্চ চেষ্টা করবো ভালো কিছু করার…!!

উল্লেখ্য, অধরা খান অভিনীত দু’টি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। তার প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র হলো শাহীন সমুন পরিচালিত সাইমন সাদিকের বিপরীতে ‘মাতাল’ এবং তার ২য় চলচ্চিত্র হলো ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত বাপ্পী চৌধুরীর বিপরীতে ‌‘নায়ক’…!!

এদিকে নায়ক রোশান ‌‘রক্ত’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিষেক ঘটে। তার অভিনীত তিনটি চলচ্চিত্র প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। প্রতিটি চলচ্চিত্রে অভিনয়ের কল্যানে রোশান সকলের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হোন। সবাই তার মাঝে বেশ আশার আলো দেখতে পান…!

Leave a Reply