বিএনপি অল্প সময়ের মধ্যে ঘুরে দাঁড়াবে : ফখরুল

বাংলাদেশ

 অল্প সময়ের মধ্যে ঘুরে দাঁড়াবে বিএনপি এমনটা আশা করছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সেইসঙ্গে বিএনপির ভেতর বিভ্রান্তি তৈরি করতে বিরোধীরা ষড়যন্ত্রের জাল বুনছে বলেও দাবি করেন তিনি…!!

জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে বুধবার বিকালে  ৯০’র ডাকসু ও সর্বদলীয় ছাত্র ঐক্য আয়োজিত এক সমাবেশে ফখরুল এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান অত্যন্ত সঠিকভাবেই অঙ্গসংগঠনগুলোকে পুনর্গঠিত করতে, জেলাগুলোকে সক্রিয় করতে কাজ শুরু করেছেন। অল্প সময়ের মধ্যে দল নিজের পায়ে দাঁড়াতে সক্ষম হবে…!!

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাজা বাতিল করে নিঃর্শত মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়াম্যান তারেক রহমানসহ সাবেক ছাত্র নেতাদের মুক্তির দাবিতে এ সমাবেশের আয়োজন করা হয়…!!

নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বিএনপি মহাসচিব বলেন, ‘সব ষড়যন্ত্র ভেস্তে যাবে। জনগণ আবারও অন্যায়, নিপীড়ন ও বাকশালী শাসনের বিরুদ্ধে রুখে দাঁড়াবে। খুব অল্প সময়ের মধ্যে আমরা নিজের পায়ে দাঁড়াতে সক্ষম হবো। আপনারা যেকোনো ষড়যন্ত্র রুখে দিতে সতর্ক ও প্রস্তুত থাকুন…!!

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘বারবার দলের ওপর আঘাত এসেছে, অনেক ঝড় গেছে, তার মধ্য দিয়েও বিএনপি উঠে দাঁড়িয়েছে। আবারও খালেদা জিয়ার মুক্তির মধ্য দিয়ে এদেশে গণতন্ত্র ফিরে আসবে।’

ডাকসুর সাবেক ভিপি আমান উল্লাহ আমানের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন দলের ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, বিশেষ সম্পাদক আসাদুজ্জামান রিপন, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন ও প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী প্রমুখ…!!

Leave a Reply