ফরিদপুরে দাওয়াত খাওয়া নিয়ে আ.লীগের দুই পক্ষের সংঘর্ষ, নিহত ১

বাংলাদেশ

 দাওয়াত খাওয়াকে কেন্দ্র করে ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলায় স্থানীয় আওয়ামী লীগের দুইপক্ষের সংঘর্ষে দেলোয়ার হোসেন (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে…!!

বুধবার গভীর রাতে চতুল ইউনিয়নের পোয়াইল গ্রামে এ ঘটনা ঘটে। এসময় উভয়পক্ষে আহত হয়েছেন কমপক্ষে ২০ জন। সংঘর্ষে দুইপক্ষেরই বাড়িঘর ভাঙচুর করা হয়…!!

স্থানীয়রা জানায়, চতুল ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক জামাল মাতুব্বর এবং আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য নাজিমউদ্দিনের মাঝে আধিপত্য নিয়ে দ্বন্দ্ব দীর্ঘদিনের…!!

গতকাল এলাকায় একটি দাওয়াতের অনুষ্ঠান ছিল। সেখানে একপক্ষকে দাওয়াত দেয়া হয়েছিল…!!

সেই দাওয়াত খাওয়া নিয়ে রাতে দুইপক্ষের সমর্থকদের মধ্যে কথাকাটাকাটি ও ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। পরে গভীর রাতে নাজিমউদ্দিন গ্রুপ একত্রিত হয়ে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে জামাল মাতুব্বরের সমর্থকদের বাড়িঘরে হামলা চালায়। জামাল মাতুব্বরের লোকজনও দেশীয় অস্ত্র নিয়ে প্রতিহত করতে গেলে সংঘর্ষ বেধে যায় দুইপক্ষের…!1

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরীফ সেলিমুজ্জামান লিটু জানান, এদের মধ্যে পূর্ব থেকেই বিরোধ ছিল। উপজেলা নির্বাচনে একজন নৌকার পক্ষে, অপরজন আনারসের পক্ষে কাজ করে…!!

উপজেলায় নৌকার প্রার্থী বিজয়ী হলেও এই সেন্টারে নৌকা হেরে যায়। এরপর থেকেই দুইপক্ষের মধ্যে উত্তেজনা চলছিল। কাল দাওয়াত খাওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটি হলে রাতে তা সংঘর্ষে রূপ নেয়…!!

বোয়ালমারী থানার ওসি শামিম আহমেদ জানান, জামাল মাতুব্বরের সমর্থক দেলোয়ার হোসেনকে (৩৫) গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়া হলে ভোরে মারা যান…!!

পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে…!!

newsomoy.com

Leave a Reply