নৌকার বিপক্ষে অবস্থানকারীদের বিরুদ্ধে ব্যবস্থা…!!

বাংলাদেশ

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ে অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি হয়েছে…!!

এ পরিস্থিতিতে সংগঠনে বড় ধরনের নেতিবাচক প্রভাব পড়তে পারে বলে আশঙ্কা করছেন দলটির নেতারা। দলের তৃণমূল পর্যায়ের এই অভ্যন্তরীণ দ্বন্দ্ব নিরসন এবং শৃঙ্খলা ফিরিয়ে আনতে কঠোর পদক্ষেপের চিন্তা-ভাবনা করছে ক্ষমতাসীন আওয়ামী লীগ…!!

উক্ত নির্বাচনে দলের সিদ্ধান্তের বাইরে যারা অবস্থান নিয়েছিলেন তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। পাশাপাশি দলের সাংগঠনিক দুর্বলতা কাটিয়ে উঠতে মাঠে নামছেন লীগের কেন্দ্রীয় নেতারা। দলের কার্যনির্বাহী সংসদের সভায় এ ব্যাপারে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হবে…!!

শুক্রবার বিকেল চারটায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এই বৈঠক অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা…!!

প্রসঙ্গত, এবারের উপজেলা নির্বাচনে প্রতিপক্ষ বিএনপিসহ আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোটের বাইরের অন্য কোনো দল অংশ নেয়নি…!!

এতে এবারের উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের প্রতিপক্ষ অনেকটা আওয়ামী লীগই হয়ে দাঁড়ায়। এর ফলে দলের তৃণমূল পর্যায়ে অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও দ্বিধা বিভক্তি তৈরি হয়েছে…!!

দলীয় প্রার্থীর বিরুদ্ধে আওয়ামী লীগের জেলা ও উপজেলার শীর্ষ নেতা, দলের স্থানীয় সংসদ সদস্য এমনকি কোথাও কোথাও মন্ত্রীদের অবস্থান নেওয়ার অভিযোগ রয়েছে…!!

Leave a Reply