শাকিব খান ছাড়া আর কাউকে চিনিনা (রোজিনা)

বিনোদন

 অভিনেত্রী রোজিনা একটা সময় খুবই দাপটে অভিনয় করলেও এখন তিনি অভিনয়ে একেবারেই নেই। ঢালিউডের পাশাপাশি তিনি ওপার বাংলার চলচ্চিত্রও নিয়মিত অভিনয় করেছেন। অভিনয় জীবনে তিনি তিনশ’রও অধিক চলচ্চিত্রে কাজ করেছেন। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।…!!

বর্তমানে তিনি ইংল্যান্ডের লন্ডনে বসবাস করছেন। ২০০৫ সালে তার সর্বশেষ চলচ্চিত্র ‘রাক্ষুসী’ মুক্তি পেয়েছিলো এরপর তাকে আর কোনো চলচ্চিত্রেই দেখা যায়নি। কিন্তু চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেক অনুষ্ঠানেই তার উপস্থিতির দেখা মিলে।…!!

এক পুরস্কার অনুষ্ঠানে তার সাথে  সাক্ষাৎ হলে,সেখানে তাকে জিজ্ঞাসা করা হয়েছিল চলচ্চিত্রে সময় দিবেন কিনা? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কেন, এইতো দেশে চলচ্চিত্রের কোনো প্রোগ্রাম হলে তো আমি এসে সময়ই দিচ্ছি…!!

আপনার সময় সাময়িক অনেক অভিনেত্রীরা তো ভাবী বা মায়ের চরিত্রে অভিনয় করছেন, আপনাকে দেখা যায় না কেন? এই প্রশ্ন শুনে সরাসরি উত্তর, কখনোই এমন চরিত্রে অভিনয় করবেন না…!!

পরিচালনায় কেন আসছেন না এমন প্রশ্নের জবাবে তিনি জানান, চলচ্চিত্রের পরিবেশ পরিস্থিতি ভালো হলে পরিচালনা করবো এবং চরিত্র তেমন হলে নিজেও অভিনয় করবো।…!!

আপনারা যখন অভিনয় করেছিলেন সেই সময়তো অনেক প্রতিযোগিতা হতো, আপনাদের সময় অনেক গুণী মেধাবী অভিনয় শিল্পীরা ছিলেন। বর্তমান সময়ের অভিনয় শিল্পীদের মাঝে কাদের’কে তেমন সম্ভাবনাময় মনে হয়? তারা উত্তরে ছিলো কোনো সম্ভাবনাময়ই নেই…!!

তাহলে শাকিব খান? উল্টো অভিনেত্রী প্রশ্ন করে বসেন শাকিব খান বাদে কে আছেন নাম বলেন? এক এক করে নাম শুনে তিনি উত্তরে আমি কাউকে চিনিনা,তাহলে কি করে বলবো…!!

Leave a Reply