—আইপিএল ছেড়ে স্মিথ-ওয়ার্নার দেশে ফিরছেন—

খেলাধুলা

 চলতি মাসের পাতা ওল্টালেই আইপিএল ছেড়ে দেশে ফেরার সম্ভবনা স্মিথ-ওয়ার্নারের…!!

৩০ মে থেকে ইংল্যান্ডের মাটিতে ক্রিকেট বিশ্বকাপের আসর। তার আগে দেশের মাটিতে প্রস্তুতি ক্যাম্প শুরু করবে। জানা গিয়েছে, ২ মে থেকে ব্রিসবেনে বিশ্বকাপের প্রস্তুতি শুরু করতে চলেছে অজিরা। সেক্ষেত্রে এপ্রিল শেষ হলেই দেশে ফিরে যেতে পারেন তাবড় দুই ব্যাটসম্যান…!!

ফলে উনিশের আইপিএলের ফাইনাল স্টেজে ফ্র্যাঞ্চাইজির জার্সিতে স্মিথ-ওয়ার্নারকে না-পাওয়ার সম্ভবনা প্রবল। আইপিএলের নক-আউটে সম্ভবত নেই স্মিথ-ওয়ার্নার…!!

উল্লেখ্য, সোমবারই (১৫ এপ্রিল) দীর্ঘ নির্বাসনের পর জাতীয় দলে সুযোগ পেয়ছেন দুই তারকা ব্যাটসম্যান।গত বছর দক্ষিণ আফ্রিকার মাটিতে কেপটাউন টেস্টে বল বিকৃতি করে ক্রিকেট থেকে এক বছর নির্বাসিত হন স্মিথ-ওয়ার্নার…!!

আইপিএল থেকেও বাদ পড়েন। দীর্ঘ এক বছর পর চলতি মৌসুমে আইপিএলে ফিরে অবশ্য সানরাইজার্স জার্সিতে দারুণ ফর্মে রয়েছেন ওয়ার্নার। সাত ম্যাচ খেলে ইতিমধ্যে একটি শতরান ও ৫টি অর্ধশতরান হাঁকিয়েছেন ওয়ার্নার।সবমিলিয়ে দ্বাদশ আইপিএলে এখনও পর্যন্ত ৪৫১ রান করেছেন অজি বাঁ-হাতি…!!

অন্যদিকে ওয়ার্নারের মতো দাপট দেখাতে না পারলেও আইপিএলে ফিরে ব্যাট হাতে বড় রানের লক্ষ্য লড়াই চালাচ্ছেন স্টিভ স্মিথ। আইপিএলের নকআউট পর্বে, দলের নিয়মিত দুই ক্রিকেটারকে না পাওয়াটা অবশ্য ফ্র্যাঞ্চাইজিগুলির কাছে বড় ধাক্কা বলা চলে…!!

Leave a Reply